আজ ০৮ জানুয়ারী গ্লো ব্যাডমিন্টন প্রতিযুগিতার উদ্ভোধন


  প্রকাশিত হয়েছেঃ  09:17 AM, 08 January 2021

আজ জকিগঞ্জে “গ্লো ব‍্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১”এর উদ্বোধন।

আজ ৮ জানুয়ারী ২০২১ইং সিলেটের জকিগঞ্জে গ্লো ব‍্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন । প্রতিযোগিতার আয়োজকেরা হলেন আব্দুল্লাহ আল নোমান, ইমরান হোসেন লিমন, সম্রাট জামিল, কবির আহমদ, আহমেদ শাহনূর, আয়নুল হক, মোহাম্মদ আলী, মুন্না আহমদ ও হাছান আহমদ নামের কয়েকজন বন্ধু, তারা একত্রিত হয়ে প্রতিযোগিতার নাম দিয়েছেন “গ্লো ব‍্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১”।

আজ ৮ জানুয়ারি ২০২১ রোজ শুক্রবার রাত ৮টায় এই ব‍্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জকিগঞ্জ -বিয়ানিবাজার থানার সার্কেল সুদিপ্ত রায়। সভাপতিত্ব করবেন ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মহসিন মর্তূজা চৌধুরী টিপু।

প্রতিযোগিতাটি বাংলাদেশ ব‍্যাডমিন্টন খেলার নিয়ম অনুযায়ী পরিচালিত হবে। সকল ক্ষেত্রে খেলা পরিচালনা কমিটির সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ‍্য হবে। কমিটির পক্ষ থেক‍ে খেলার এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ১০০০(এক হাজার)টাকা

ব‍্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রথম পুরস্কার ১টি ব্রান্ড নিউ মটর সাইকেল এবং দ্বিতীয় পুরস্কার একটি নতুন ফ্রিজ। প্রত‍্যেক ম‍্যাচে ম‍্যান অব দ‍্যা ম‍্যাচের জন‍্য রয়েছে আকর্ষনীয় পুরস্কার। নকআউট ভিত্তিক খেলা অনুষ্টিত হবে।

আপনার মতামত লিখুন :