ভাইয়ের বিলাসবহুল বিয়েতে ‘রানি’ সাজলেন কঙ্গনা!

sonalibangla24.comsonalibangla24.com
  প্রকাশিত হয়েছেঃ  07:09 AM, 13 November 2020

রাজস্থানের উদয়পুরে বসল কঙ্গনা রানাউতের ভাই অক্ষয় রানাউতের বিয়ের আসর। ভাইয়ের বিলাসবহুল বিয়েতে যেন সবার নজর কাড়লেন কঙ্গনা। ভাইয়ের বিয়েতে একেবারে অন্যরকম লুকে হাজির অভিনেত্রী।

অক্ষয় রানাউতের বিয়ে উপলক্ষ্যে রাজস্থানের উদয়পুরে হাজির হন কঙ্গনা রানাউত এবং তাঁর গোটা পরিবার। বিয়ের অনুষ্ঠানের আগে রাজস্থানী লোকসঙ্গীতের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় কঙ্গনা এবং তার দিদি রঙ্গোলি চান্দেলকে। ভাইয়ের বিয়ের আসরে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গায় হাজির হন কঙ্গনা। সব্যসাচীর লেহঙ্গার সঙ্গে মিলিয়ে ভারী গয়না পরতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সঙ্গে অভিনেত্রীর চুলে ছিলো লাল রঙের গোলাপের সাজ।

অক্ষত এবং রিতুকে যাতে প্রত্যেকে আর্শীবাদ করেন, ভক্তদের কাছে সেই প্রার্থনা করেন কঙ্গনা রানাউত। পাশাপাশি ভাই এবং তার স্ত্রী যাতে সারা জীবন একসঙ্গে থাকতে পারেন, সেই আশাও প্রকাশ করেন অভিনেত্রী।

সম্প্রতি থালাইভির শ্যুটিং শেষ করেন কঙ্গনা। থালাইভির শ্যুটিং শেষ করে বর্তমানে হিমাচল প্রদেশের মান্ডির বাড়িতেই রয়েছেন বলিউড কুইন। থালাইভির শ্যুটিং শেষ হওয়ার পর বর্তমানে ২০ কেজি ওঝন ঝরিয়ে ফেলেছেন কঙ্গনা। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী।

এদিকে দুই সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতি নষ্টের অভিযোগে কঙ্গনাকে সমন পাঠানো হয়। সেই সমনের প্রেক্ষিতে কঙ্গনা কবে মুম্বাইতে হাজির হবেন, তা নিয়ে শোরগোল চলছে।

আপনার মতামত লিখুন :